আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ৬০ শিশুকে বিনামূল্যে সুন্নতে খতনা

আবদুল্লাহ আল মামুন:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দাগনভূঞা পৌরসভার উদ্যোগে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে ৬০ শিশুকে সুন্নতে খতনা করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (১৭ মার্চ) পৌর কার্যালয়ের হলরুমে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।

 

 

পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নূরুল হুদা সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ হোসেন, পৌর কাউন্সিলর মোঃ একরামুল হক ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ। এছাড়াও পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিরা উপস্থিত ছিলেন।

এসময় পৌরসভার পক্ষ থেকে শিশুদের মাঝে লুঙ্গি, গেঞ্জি, টুপি প্রদান করা হয়। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।
সুন্নতে খতনা কমিটির আহ্বায়ক পৌর কাউন্সিলর একরামুল হক জানান, ২০১৯ সাল থেকে এ সুন্নতে খৎনা চালু করে পৌরসভা। প্রতিবছরই এ কার্যক্রম চলছে এবং আগামীতেও অব্যাহত থাকবে।


Top